Friday, May 17, 2024
Google search engine
Homeদেশখুলনাশ্যামনগরে যুব উন্নয়ন অধিদপ্তরাধীন কম্পিউটার প্রশিক্ষণ শেষে সার্টিফিকেট প্রদান

শ্যামনগরে যুব উন্নয়ন অধিদপ্তরাধীন কম্পিউটার প্রশিক্ষণ শেষে সার্টিফিকেট প্রদান

মেহেদী হাসান মারুফ (সাতক্ষীরা প্রতিনিধি):সাতক্ষীরার শ্যামনগরে যুব উন্নয়ন অধিদপ্তরাধীন ‘টেকনোলজি ইমপাওয়ারমেন্ট সেন্টার অন হুইলস্ ফর আন্ডারপ্রিভিলেজড ইয়ং পিপল অব বাংলাদেশ (টেকাব ২য় পর্যায়)’ শীর্ষক প্রকল্পের ২ মাস মেয়াদী কম্পিউটার এন্ড নেটওয়ার্কিং বিষয়ক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (৩০ এপ্রিল) বেলা ১০ টায় উপজলা পরিষদ হলরুমে ২ মাস ব্যাপি কম্পিউটার প্রশিক্ষণ শেষে ৪০ জন শিক্ষার্থীর মাঝে ক্রেস্ট, সার্টিফিকেট ও সম্মানি প্রদান করে।

শ্যামনগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শাহিনুল ইসলাম এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও সাটিফিকেট বিতারণ করেন সাতক্ষীরা ৪ আসনের জাতীয় সংসদ সদস্য এস. এম আতাউল হক দোলন। এসময় বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল হক, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও সিডিও’র নির্বাহী পরিচালক গাজী আল ইমরান সহ প্রশিক্ষনার্থীরা।

অনুষ্ঠানে উপজেলা সহকারী যুব উন্নয়ন অফিসার আনিসুর রহমান এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন সরকারি মহসিন কলেজের সাবেক প্রভাষক আব্দুর রশিদ, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক সরদার আমজাদ হোসেন মিঠু, উপজেলা আওয়ামি লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক নুরুজ্জামান টুটুল, সাবেক ছাত্রনেতা উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মেহেদী মারুফ, যুগ্ম-আহবায়ক রফিকুল ইসলাম সানা,সহ অনেকে।

কম্পিউটার এন্ড নেটওয়ার্কিং বিষয়ক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে সার্টিফিকেট গ্রহণ কারি শিক্ষার্থী জান্নাতুল নাঈম বলেন, আমরা শ্যামনগরের  যুবকরা ভাগ্যবান সাতক্ষীরার ভিতরে প্রথম বারের মত যুব উন্নয়ন অফিসের পক্ষ থেকে এমন একটা ভালো উদ্যোগ গ্রহণ করাই। সকল শিক্ষার্থীদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি এবং একই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের এমপি মহোদয়ের কছে যাক ঐকান্তিক প্রচেষ্টার জন্য এটা সম্ভব হয়েছে ।

সাংসদ আতাউল হক দোলন বলেন, ২ মাস মেয়াদী কম্পিউটার এন্ড নেটওয়ার্কিং বিষয়ক প্রশিক্ষণের এর মাধ্যমে যে শিক্ষা গ্রহণ করেছ সেগুলো বাস্তব জীবনে কাজে আসবে, আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এই প্রত্যন্ত অঞ্চলের শিক্ষার্থীদের প্রশিক্ষণের ব্যবস্থা করে দক্ষ জনবল গড়ে তলার জন্য। আমি যথাসাধ্য চেষ্টা করব আগামীতে এই কার্যক্রম অব্যহত রাখতে। এ সময় তিনি মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া চান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments