Saturday, June 15, 2024
Google search engine
Homeদেশখুলনাকেপিআই'র হীরক জয়ন্তী ও পুনর্মিলনীর সফলে আলোচনা সভা অনুষ্ঠিত

কেপিআই’র হীরক জয়ন্তী ও পুনর্মিলনীর সফলে আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলার প্রতিচ্ছবি । ১৬ সেপ্টেম্বর ২০২৩ !! ০১:৩৫

খুলনা পলিটেকনিক ইন্সটিটিউট (কেপিআই) অডিটোরিয়ামে কেপিআই’র ৬০ বছর পূর্তি উপলক্ষে হীরক জয়ন্তী ও পুনর্মিলনী উদপাযন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) উক্ত সভা থেকে সর্বসম্মতিক্রমে সবাইকে নিয়েই হীরক জয়ন্তী ও পুনর্মিলনী সফল করার সিদ্ধান্ত নেওয়া হয়। এবং সকলের সহযোগিতায় আগামীতে কোন বিভ্রান্তিকর পরিস্থিতি সৃষ্টি হবে না এমনটাই প্রত্যাশা উপস্থিত সকলের।
সভায় সকলের উপস্থিতে আগামী ২৯ সেপ্টেম্বর নির্ধারিত সময়ে যে অনুষ্ঠান হওয়ার কথা ছিল তা আপাতত স্থগিত করা হয়েছে। তবে সকল কার্যক্রম চলমান রয়েছে।
হীরক জয়ন্তী ও পুনর্মিলনী সফল করার লক্ষ্যে আগামী ৬ অক্টোবর শুক্রবার খুলনা পলিটেকনিক ইন্সটিটিউট এ বিকাল ৩ টায় দল মত নির্বিশেষে সকলের উপস্থিতিতে একটি পূর্নাঙ্গ কমিটি ও পুনর্মিলনীর চূড়ান্ত তারিখ ঘোষণা করা হবে।

আলোচনা সভায় ইনস্টিটিউটের অধ্যক্ষ অনিমেষ পাল বলেন, প্রাক্তন ছাত্র ছাত্রীদের আয়জনে হীরক জয়ন্তী ও পুনর্মিলনী সফলে সার্বিক সহযোগিতা তার পক্ষ থেকে থাকবে। তিনি চান কেপিআইতে শান্তি শৃঙ্খলা বজায় রেখে আনন্দ ঘণ পরিবেশে এই হীরক জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠিত হোক।

সবশেষে উপস্থিত সকলে অন্যান্য সকল প্রাক্তন শিক্ষার্থীদের দল মত নির্বিশেষে আগামী ৬ অক্টোবর শুক্রবার বিকাল ৩ টায় কেপিআইতে উপস্থিত থাকার আহবান জানান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments