Friday, May 17, 2024
Google search engine
Homeবিনোদনইন্ডিয়ান আইডল ১৪: পেলেন ২৫ লাখ রুপি ও গাড়ি, জানালেন বিশেষ ইচ্ছে

ইন্ডিয়ান আইডল ১৪: পেলেন ২৫ লাখ রুপি ও গাড়ি, জানালেন বিশেষ ইচ্ছে

বাংলার প্রতিচ্ছবি । ০৪ মার্চ ২০২৪ !! ১৫:৫৫

উপমহাদেশের সবচেয়ে আলোচিত সংগীত বিষয়ক রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’। সদ্য সম্পন্ন হয়েছে এর ১৪তম সিজন। আর এতে চ্যাম্পিয়ন হয়েছেন ভারতের কানপুরের তরুণ বৈভব গুপ্তা। রবিবার (৩ মার্চ) রাতে গ্র্যান্ড ফিনালে পর্বে তাকে বিজয়ী ঘোষণা করা হয়।

এই বিজয়ের মাধ্যমে কেবল ইন্ডিয়ান আইডল খেতাবই নয়, সঙ্গে আরও অনেক কিছুই পেয়েছেন বৈভব। যেমন পুরস্কার অর্থ হিসেবে তাকে দেওয়া হয়েছে ২৫ লাখ রুপি। এছাড়া একটি বিলাসবহুল গাড়িও পেয়েছেন এই তরুণ।

চ্যাম্পিয়ন হওয়ার উচ্ছ্বাস প্রকাশ করে বৈভব বলেন, ‘আমি অনেক বেশি আনন্দিত ও কৃতজ্ঞ। মনে হয়েছিল, এটা অনেক দূরের স্বপ্ন; তাই চাপা মনেই চ্যাম্পিয়ন হওয়ার আশা পুষে রেখেছিলাম। যে মুহূর্তে আমার নামটি ঘোষণা করা হলো, সেটা জাদুকরি ছিল! আমার পরিবারও অনেক খুশি। এখনও বিশ্বাস হচ্ছে না যে, আমি জিতেছি।’

মেধাবী এই তরুণ জানান, তার সংগীত চর্চার পেছনে সবচেয়ে বড় সহযোগিতা করেছেন পরিবারের সদস্যরা। তাই তাদেরকেই পুরস্কারটি উৎসর্গ করেছেন।

পুরস্কারের টাকা দিয়ে কী করবেন? এমন প্রশ্নের জবাবে বৈভব বলেন, ‘এই টাকা দিয়ে আমি আমার স্বপ্নের স্টুডিও গড়ে তুলতে চাই। যেখানে আমি নিজের মনের মতো গান তৈরি করতে পারবো আর শ্রোতাদের বিনোদিত করতে পারবো। কাজটি করার জন্য তর সইছে না!’

আরও একটি বিশেষ ইচ্ছের কথা জানিয়েছেন ইন্ডিয়ান আইডল বৈভব। সেটা হলো, তিনি বলিউডে প্লেব্যাক করতে চান। তার ভাষ্য, ‘এই বিজয়ের মাধ্যমে আমি আরও বেশি মনোযোগী হবো। আমার দায়িত্বও আরও বেড়ে গেছে। ইচ্ছে আছে, সিনেমায় সালমান খান, ভিকি কৌশল ও রণবীর সিংয়ের জন্য গান গাইবো আমি। এটার জন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টাটুকু করবো।’

এবারের আসরে প্রথম ও দ্বিতীয় রানার আপ হয়েছেন যথাক্রমে শুভদীপ দাস চৌধুরী ও পিয়ুশ পানওয়ার। তারা দুজনেই পেয়েছেন ৫ লাখ রুপি করে। তৃতীয় রানার আপ হয়ে তিন লাখ রুপি পেয়েছেন অনন্যা পাল।

আসরটিতে বিচারকের ভূমিকায় ছিলেন শ্রেয়া ঘোষাল, বিশাল দাদলানি ও কুমার শানু। পুরো আয়োজনটি সঞ্চালনা করেছেন হুসাইন কুয়াজারওয়ালা। গ্র্যান্ড ফিনালে পর্বে বিশেষ অতিথি ছিলেন সনু নিগম। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments