Sunday, September 22, 2024
Google search engine
Homeজাতীয়৫ দিনের রিমান্ডে নেওয়া হলো সাবেক রেলমন্ত্রী সুজন কে

৫ দিনের রিমান্ডে নেওয়া হলো সাবেক রেলমন্ত্রী সুজন কে

যাত্রাবাড়ী থানাধীন এলাকায় গুলি করে রফিকুল ইসলাম নামে এক যুবককে হত্যার অভিযোগে করা মামলায় সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (২২ সেপ্টেম্বর) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেনের আদালত এই আদেশ দেন।

এদিন কারাগারে গ্রেফতার আসামি নূরুল ইসলাম সুজনকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা তার ১০ দিনের রিমান্ডে চেয়ে আবেদন করেন। এ সময় আসামিপক্ষ রিমান্ড বাতিল ও জামিন চেয়ে শুনানি করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে এই রিমান্ডের আদেশ দেন।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর রাতে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের ৮৩৩ নম্বর রুম থেকে নূরুল ইসলাম সুজনকে গ্রেফতার করে পুলিশ। পরদিন দুপুরে ইমরান হাসান নামে এক শিক্ষার্থীর গুলিতে নিহতের মামলায় তার ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ডের আদেশ দেন। বিকালে এ মামলায় তার উচ্চ আদালতে জামিন শুনানি হয়। যা আদেশের জন্য রয়েছে জানিয়ে রিমান্ড বাতিলের আবেদন করেন তার আইনজীবী। বিকালে শুনানি শেষে আদালত তার রিমান্ড স্থগিত করেন।

এরপর ভিকটিম রফিকুল ইসলামকে হত্যার অভিযোগে মামলায় নূরুল ইসলাম সুজনকে গ্রেফতার দেখানোসহ ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন তদন্ত কর্মকর্তা মৃগাংক শেখর তালুকদার। আদালত তাকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন। আজ ২২ সেপ্টেম্বর রিমান্ডের বিষয়ে শুনানির দিন ধার্য করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments