Saturday, September 21, 2024
Google search engine
Homeজাতীয়০২ থানায় নতুন ওসিসহ ০৭ পুলিশ পরিদর্শকের পদায়ন: ডিএমপি

০২ থানায় নতুন ওসিসহ ০৭ পুলিশ পরিদর্শকের পদায়ন: ডিএমপি

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর মডেল থানা ও উত্তরা পূর্ব থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুলিশ পরিদর্শক পদমর্যাদার দুই কর্মকর্তাসহ সাত নিরস্ত্র পুলিশ পরিদর্শকে পদায়ন করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান স্বাক্ষরিত এক আদেশে এ বদলি করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা- ওয়ারী বিভাগে কর্মরত নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. গিয়াস উদ্দিন মিয়াকে অফিসার ইনচার্জ মিরপুর মডেল থানা এবং ধানমন্ডি মডেল থানায় কর্মরত নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) ও অপারেশন (অতিরিক্ত দায়িত্বে) মো. মহিবুল্লাহকে অফিসার ইনচার্জ উত্তরা পূর্ব থানা হিসেবে পদায়ন করা হয়েছে।

একই আদেশে মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ নিরস্ত্র পুলিশ পরিদর্শক মোহাম্মদ মনিরুল ইসলামকে গোয়েন্দা-রমনা বিভাগ এবং অফিসার ইনচার্জ উত্তরা পূর্ব থানা মো. হাবিবুর রহমানকে ও সংযুক্ত সিআরও থেকে নিরস্ত্র পুলিশ পরিদর্শক এ কে এম সাহাবুদ্দিন শাহিনকে গোয়েন্দা-মতিঝিল বিভাগ, সংযুক্ত সিআরও থেকে নিরস্ত্র পুলিশ পরিদর্শক মোল্লা মো. খালিদ হোসেনকে গোয়েন্দা-ওয়ারী বিভাগ এবং নিরস্ত্র পুলিশ পরিদর্শক ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স বিভাগ থেকে খোকন চৌধুরীকে প্লানিং রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগে পদায়ন করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments