Saturday, September 21, 2024
Google search engine
Homeজাতীয়চট্টগ্রামের ৩০ থানার ওসিকে বদলি

চট্টগ্রামের ৩০ থানার ওসিকে বদলি

চট্টগ্রামের ৩০টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) পুলিশের বিভিন্ন ইউনিটে বদলি করা হয়েছে। জেলার ১৭টি থানার মধ্যে ১৭ জন এবং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ১৬টি থানার মধ্যে ১৩ জন ওসিকে এ বদলি করা হয়। রবিবার (৮ সেপ্টেম্বর) পুলিশ হেড কোয়ার্টার্সের অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই বদলি করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি-মিডিয়া) কাজী মো. তারেক আজিজ বলেন, ‘সিএমপির ১৩টি থানার ওসিদের বদলি করা হয়েছে। তাদের পুলিশের বিভিন্ন ইউনিটে বদলি করা হয়। শিগগিরই এসব থানায় নতুন ওসি পদায়ন করা হবে।’

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বদলি হওয়া ১৩ থানার ওসি হচ্ছেন– খুলশী থানার ওসি মো. কবিরুল ইসলামকে পিবিআইয়ে, চান্দগাঁও থানার জাহিদুল কবিরকে ট্যুরিস্ট পুলিশে, কোতয়ালি থানার এসএম ওবায়দুল হক ও চকবাজার থানার ওসি মোহাম্মদ ওয়ালী উদ্দিন আকবরকে নৌ-পুলিশে, সদরঘাট থানার মোহাম্মদ ফেরদৌস জাহান ও ডবলমুরিং থানার ফজলুল কাদের পাটোয়ারীকে সিআইডিতে, হালিশহর থানার মো. কায়সার হামিদকে নৌ-পুলিশে, পাহাড়তলী থানার মোহাম্মদ কেফায়েত উল্লাহকে ট্যুরিস্ট পুলিশে, আকবর শাহ থানার গোলাম রব্বানীকে নৌ পুলিশে, কর্ণফুলী থানার মোহাম্মদ জহির হোসেনকে পিবিআইয়ে, বন্দর থানার মো. মনজুর কাদের মজুমদার, ইপিজেডের মোহাম্মদ হোছাইন ও পাঁচলাইশের সন্তোষ কুমার চাকমাকে সিআইডিতে বদলি করা হয়েছে।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু তৈয়ব আরিফ হোসেন জানান, জেলার ১৭টি থানা রয়েছে। সেগুলোর সব ওসিকে বদলি করা হয়েছে। এসব থানায় শিগগিরই নতুন ওসি পদায়ন করা হবে।

জেলার বদলি হওয়া ওসিদের মধ্যে মোহাম্মদ সহিদুল ইসলাম, মো. মণিরুজ্জামান, মীর মোহাম্মদ নুরুল হুদা, মো. কামরুজ্জামান, চন্দন কুমার চক্রবর্তীকে পিবিআইতে; আব্দুল্লাহ আল হারুন, কামাল উদ্দিন, মো. কবির হোসেন, মির্জা মোহাম্মদ হাছান, জসীম উদ্দিন, মো. আছহাব উদ্দিন, ওবায়দুল ইসলাম, মিজানুর রহমান ও রাশেদুল ইসলামকে সিআইডিতে; জাহিদ হোসেন, তোফায়েল ইসলামকে ট্যুরিস্ট পুলিশে এবং মোল্লা জাকির হোসেনকে রেলওয়ে রেঞ্জে বদলি করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments