Sunday, September 22, 2024
Google search engine
Homeদেশঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস ও মাইক্রোবাস সংঘর্ষে নিহত ০৪

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস ও মাইক্রোবাস সংঘর্ষে নিহত ০৪

কুমিল্লায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসের ধাক্কায় মাইক্রোবাসের চার যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। শুক্রবার (৬ সেপ্টেম্বর) ভোর সা‌ড়ে ৬টার চৌদ্দগ্রামের বাতিসা নানকরা এলাকায় এ দুর্ঘটনা‌ ঘ‌টে।

নিহতরা হলেন– ফেনী সদরের মোটবী ইউনিয়নের দক্ষিণ লক্ষীপুর গ্রামের মো. মামুন (৫০), তার শ্বাশুড়ি মাজেদা বেগম (৭০), ছেলে সাইমান (৫ মাস) এবং মাইক্রোবাসচালক ফেনী সদরের মাস্টারপাড়ার হাসান হাজারির ছেলে আলাউদ্দিন হাজারি (২৭)। তারা সবাই মাইক্রোবাসের যাত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মহাসড়কের নানকরা এলাকায় ঢাকামুখী লেনে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্টো চ-১৩-৩৬৬২) সামনে একটা ট্রাক দাঁড়ানো থাকায় গতি কমিয়ে দেয়। এ সময় পেছনে দ্রুতগতিতে থাকা স্টারলাইন পরিবহনের যাত্রীবাহী একটি বাস গতি নিয়ন্ত্রণ করতে না পেরে মাইক্রোবাসের পেছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি মহাসড়ক থেকে নিচে ছিটকে পড়ে যায়। এ সময় এটি দুমড়ে-মুচড়ে যায়। মাইক্রোবাস চালক ও শিশুসহ চার জন ঘটনাস্থলেই নিহত হন।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রইছ উদ্দিন বলেন, ‘চার জন নিহত হয়েছে। আহত কয়েকজন হাসপাতালে রয়েছে। আমরা দুর্ঘটনাকবলিত বাস এবং মাইক্রোবাস থানায় নিয়ে এসেছি।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments