Saturday, September 21, 2024
Google search engine
Homeদেশফরিদপুরে দুই পক্ষের সংঘর্ষে আহত ১২

ফরিদপুরে দুই পক্ষের সংঘর্ষে আহত ১২

জয় সাহা (ফরিদপুর প্রতিনিধি):
ফরিদপুরের নগরকান্দা উপজেলায় এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১২ জন আহত হয়েছেন। রবিবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার ফুলসুতি ইউনিয়নের শালিথা গ্রামে ঘটনা‌টি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য (মেম্বার) রবিউল ইসলামের নেতৃত্বে শলিথা গ্রামের এনায়েত হোসেনের বসতবাড়িসহ প্রতিপক্ষের সমর্থক‌দের কয়েকটি বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। পরে দুই পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র রামদা, ঢাল ও সড়কি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে দুই পক্ষের কমপক্ষে ১২ জন আহত হয়েছেন।

সংঘর্ষে আহত এনায়েত হোসেনের স্ত্রী ওয়াহিদা আক্তার দাবি করেন, রবিউল মেম্বারের নেতৃত্বে তার দলবল আমাদের বসতবাড়িতে হামলা চালায়। এ সময় ঘরে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ মূল্যবান মালামাল লুটে নেয়। বাধা দিতে গেলে আমরা মারধরের শিকার হই।

রবিউল ইসলাম অভিযোগ প্রত্যাখ্যান করে দাবি করেন, আমাদের কোনও সমর্থক ওদের বাড়িঘরে হামলা বা লুটপাট করেনি। উল্টো তা‌দের লোকজন আগে হামলা চালিয়ে অনেককে আহত করেছে। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে নগরকান্দা থানার ওসি মো. আমিনুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গি‌য়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় কোনও পক্ষই থানায় অভিযোগ করেনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments