Saturday, September 21, 2024
Google search engine
Homeদেশখুলনাকালিগঞ্জ উপজেলার নির্মানাধীন বন্ধ রাস্তার কাজ শুরু এমপি দোলনের হস্তক্ষেপে

কালিগঞ্জ উপজেলার নির্মানাধীন বন্ধ রাস্তার কাজ শুরু এমপি দোলনের হস্তক্ষেপে

কালিগঞ্জ উপজেলার নির্মানাধীন বন্ধ রাস্তার কাজ শুরু এমপি আতাউল হক দোলনের হস্তক্ষেপে।
কালিগঞ্জ উপজেলার দুই ইউনিয়নের মধ্যবর্তী নির্মানাধীন রাস্তার কাজ বন্ধ থাকায় কয়েক হাজার মানুষের চলাচলে অসুবিধা হওয়ায় সাধারণ মানুষের দাবির কারনে সরজমিনে পরিদর্শন করেন এমপি আতাউল হক দোলন। বিবাদমান দুই পক্ষের লোকজনকে নিয়ে কথা বলে সমস্যার সমাধান করেন তিনি। তাৎক্ষণিকভাবে এই মহতী উদ্যোগে এলাকাবাসীর পক্ষে থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে স্থানীয় হারুনা রশিদ বলেন আমাদের কয়েক মাস ধরে বর্ষা কাঁদার ভিতর দিয়ে রাস্তায় চলাচল করতে চরম বিড়ম্বনায় পড়তে হয়, মাননীয় সংসদ সদস্য এই বর্ষা কাদার ভিতরে নিজে এসে কাদা মগ্ন পায় ঘটনাস্থল ঘুরে যে সমাধান করে দিলেন এজন্য আমরা তার কাছে চির কৃতজ্ঞ।

আমেনা বেগম বলেন, আমার ৫০ বছর বয়সে এই রাস্তা দিয়ে কোনদিন কোনো এমপি আসতে দেখিনি, এই কয়েক দিনের বর্ষায় আমরা এলাকার মানুষ যে রাস্তায় হাটতে পারছি না, সেই রাস্তা দিয়ে এমপি দোলন সাহেব কাঁদা মেখে যেভাবে এসেছে তাতে আমরা অনেক খুশি, তার জন্য আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ তাকে আরো অনেক বড়ো করুক।

সরজমিনে পরিদর্শন

কালিগঞ্জ উপজেলার দক্ষিণশ্রীপুর ও বিষ্ণুপুর ইউনিয়নের মধ্যবর্তী নির্মানাধীন LGED IRIDP3 প্রকল্পের আওতায় কাজ চলমান, লাইলির বাড়ি থেকে আজিজ ঢালির বাড়ি পযর্ন্ত। রাস্তার কাজ সীমানা নির্ধারণ জটিলতায় দীর্ঘদিন বন্ধ থাকায় সরজমিনে পরিদর্শন করেছেন সাতক্ষীরা-০৪, শ্যামনগর (কালিগঞ্জ আংশিক) জাতীয় সংসদ সদস্য ও সদস্য পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয় সম্পর্তিক সংসদসীয় স্থায়ী কমিটি, এস এম আতাউল হক দোলন। শুক্রবার বিকাল ৪ টায় সরজমিন পরিদর্শন করেন তিনি।

এমপি আতাউল হক দোলন প্রতিবেদককে জানান, দীর্ঘদিন যাবৎ বন্ধ এই রাস্তার কাজ, এলাকার মানুষ এখান থেকে আমার বাড়ি পর্যন্ত গিয়েছে, তাদের যৌক্তিক দাবি দীর্ঘদিন ধরে কত কষ্ট করে তাদের চলাফেরা করতে হচ্ছে, প্রকল্পের মেয়াদ প্রায় শেষ আমি দুই পক্ষের লোকজনের সাথে কথা বলেছি, দ্রুত কাজ শুরু হবে এবং সাধারণ মানুষের ভোগান্তি দ্রুতই কমে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন, কালিগঞ্জ উপজেলা ইঞ্জিনিয়ার ফয়সাল বারি পূর্ণ, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান গোবিন্দ মণ্ডল, বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল হক সরদার, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ নুরুজ্জামান টুটুল, শিক্ষক আমিনুল ইসলাম বকুল, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক মেহেদী হাসান মারুফ, সাবেক ছাত্র নেতা মুজিবুল হক সহ দুই ইউনিয়নে ইউপি সদস্য, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গান সহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ।
মসজিদের ইমাম সাহেব ও স্থানীয় ব্যক্তিরা মাননীয় জাতীয় সংসদ সদস্যকে ধন্যবাদ অর কৃতজ্ঞতা জানিয়েছেন।

মেহেদী হাসান মারুফ
০১৭১২৯৫১৮৬২

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments