Saturday, September 21, 2024
Google search engine
Homeদেশসড়ক দুর্ঘটনায় নরসিংদীতে নিহত ০৪

সড়ক দুর্ঘটনায় নরসিংদীতে নিহত ০৪

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর দগরিয়া এলাকায় মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ ৪ জন নিহত হয়েছে। এসময় আহত হয় আরও ৪ জন৷ শনিবার (৩১ আগস্ট) রাত দশটার দিকে এই ঘটনা ঘটে।

নরসিংদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রায়হান চারজন নিহতের তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলো, কামরুন নাহার (৩৫), তানজিনা আক্তার (২৪), ছাবিহা (১৪) ও সাজিদ মিয়া (১২)। তাদের সকলের বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামে।

আহত ও নিহতদের পরিবার সূত্রে জানা যায়, রাজধানী ঢাকা থেকে একটি পারিবারিক অনুষ্ঠান শেষে মাইক্রোবাসযোগে নরসিংদীর রায়পুরা উপজেলার নিজ বাড়িতে ফিরছিলেন মাইক্রোবাসের যাত্রীরা। মাইক্রোবাসটি দগরিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকা অভিমুখী একটি মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে চারজন নিহত হয়। পরে, মরদেহসহ গুরুতর আহত অবস্থায় আরও চারজনকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায় ফায়ার সার্ভিস ও স্থানীয়রা। নিহতদের মরদেহ নরসিংদী জেলা হাসপাতালে রাখা হয়েছে।

নরসিংদী জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রাকিব আশকারী জানান, সড়ক দুর্ঘটনায় আহত ৮ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে চারজন ঘটনাস্থলেই নিহত হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments