Saturday, September 21, 2024
Google search engine
Homeদেশফরিদপুর সিভিল সার্জনকে অবরুদ্ধ করে রাখলেন শিক্ষার্থীরা

ফরিদপুর সিভিল সার্জনকে অবরুদ্ধ করে রাখলেন শিক্ষার্থীরা

জয় সাহা (ফরিদপুর প্রতিনিধি) : ফরিদপুরের সিভিল সার্জনসহ কর্মকর্তাদের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে তাদের অফিস ঘেরাও করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে দিকে সিভিল সার্জন ডা. ছিদ্দিকুর রহমানকে অবরুদ্ধ করে তার অপসারণ দাবি করেন শিক্ষার্থীরা।

এ সময় শিক্ষার্থীরা সিভিল সার্জন, জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. গনেষ আগারওয়ালা ও অফিসের প্রধান সহকারী সরদার জালাল উদ্দিনের বিরুদ্ধে তদন্ত কমিটি করে ব্যবস্থা নেওয়ার কথা জানান।

এ ছাড়া আন্দোলনে আহত শিক্ষার্থীদের মনগড়া তালিকা করে পাঠানো হয়েছে বলে অভিযোগ করেন তারা। শিক্ষার্থীদের অভিযোগ, সিভিল সার্জন আহতদের তালিকায় তার ছেলের নাম দিয়েছেন। অথচ যারা আহত হয়েছে, এমন ২০-২৫ জনের নাম তালিকায় দেওয়া হয়নি। এ ছাড়া তালিকায় যাদের নাম দেওয়া হয়েছে তাদের ঠিকানাও দেওয়া হয়নি। সিভিল সার্জন তার মতো করে তালিকা পাঠিয়েছেন, যাতে কোনও আর্থিক সহযোগিতা এলে তিনি আত্মসাৎ করতে পারেন।

পরে শিক্ষার্থীরা তদন্ত কমিটি করতে তিন ঘণ্টা সময় দিয়ে সিভিল সার্জন অফিস ত্যাগ করে।

এ সময় উপস্থিত ছিলেন- মেহেরুন নিশা স্বপ্না, আবরার নাদিম ইতু, আশিকুর রহমান, সোহেল, আনিসুর রহমান সজলসহ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments