Saturday, September 21, 2024
Google search engine
Homeদেশখুলনাদীর্ঘ একযুগ পর শ্যামনগর উপজেলা প্রেসক্লাবে নির্বাচন অনুষ্ঠিত

দীর্ঘ একযুগ পর শ্যামনগর উপজেলা প্রেসক্লাবে নির্বাচন অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রেসক্লাবে দীর্ঘ একযুগ পর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে । ৪ সেপ্টেম্বর ২০২৪ তারিখ সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রেসক্লাব কার্যালয়ে নির্বাচনের ভোটগ্রহণ করা হয়। সভাপতি পদে সামিউল ইমাম আজম মনির এবং সাধারণ সম্পাদক পদে এস.এম মোস্তফা কামাল নির্বাচিত হয়েছেন।
প্রাপ্ত তথ্য অনুযায়ী, নির্বাচনে মোট ৪০ জন ভোটারদের মধ্যে ৩৮ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। এতেকরে সভাপতি পদে সমকালের সামিউল ইমাম আজম মনির পান ৩১ ভোট ও আলোকিত বাংলাদেশের আলমগীর সিদ্দিকি ভোট পান ৭ টা।

সাধারণ সম্পাদক পদে সুপ্রভাত সাতক্ষীরার এস.এম মোস্তফা কামাল ১৫ ভোট, ভোরেরপাতার মনিরুজ্জামান মুকুল ৭ ভোট, অধিকরণের জিএম কামরুজ্জামান ৮ ভোট ও দেশ সংযোগের আছাদুজ্জামান লিটন ৮ ভোট পেয়েছেন।

নির্বাচন কমিশনার উপজেলা বিএনপির সভাপতি মাস্টার আব্দুল ওয়াহেদ, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি এবং সাধারণ শিক্ষার্থী প্রতিনিধি মাসুম বিল্লাহ উপস্থিত থেকে এই ফলাফল ঘোষণা করেন।

এর আগে ভোট গ্রহণ করেন, শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক জি.এম মুনসুর আলম, সদস্য সচিব জি.এম মোহাম্মদ আলী ও সদস্য এস.এম আলমগীর হায়দার।

এছাড়া আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সহ-
সভাপতি জাহিদ সুমন, যুগ্ম সম্পাদক তপন কুমার বিশ্বাস,
সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের, দপ্তর সম্পাদক মেহেদী হাসান মারুফ ও অর্থ সম্পাদক সোহরাব হোসেন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments