Wednesday, July 3, 2024
Google search engine
Homeদেশঢাকাটাঙ্গাইল জেলা সমিতির নির্বাচনে বিজয়ী ইব্রাহীম-হিরন প্যানেলকে ফারুক শিকদারের শুভেচ্ছা

টাঙ্গাইল জেলা সমিতির নির্বাচনে বিজয়ী ইব্রাহীম-হিরন প্যানেলকে ফারুক শিকদারের শুভেচ্ছা

২৯শে জুন শনিবার টাঙ্গাইল জেলা সমিতির নির্বাচনে বিজয়ী ইব্রাহীম-হিরন পরিষদের পূর্ণ প্যানেলকে শুভেচ্ছা জনিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ও বাংলার প্রতিচ্ছবি পত্রিকার প্রকাশক ফারুক শিকদার।

ফারুক শিকদার শুভেচ্ছা বার্তায় বলেন, টাঙ্গাইল জেলা সমিতি, ঢাকা একটি পুরনো ও ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন। প্রতিষ্ঠা লগ্ন থেকে এই প্রতিষ্ঠান বিভিন্ন সময় জাতীয় দুর্যোগে টাঙ্গাইলের মানুষের পাশে থাকার জন্য প্রশংসা কুড়িয়েছে। বিগত করোনা কালীন ও তার পরবর্তী সময়ে একটি প্রভাবশালী কুচক্রী মহল এই প্রতিষ্ঠানকে একটি অকার্যকর প্রতিষ্ঠান হিসেবে পরিণত করার অনেক অপচেষ্টা করেছেন। কিন্তু নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের অক্লান্ত প্রচেষ্টায় বিগত ২৯শে জুন ২০২৪ একটি অবাধ ও সুষ্ঠ নির্বাচনের সফল আয়োজন করেন।

বর্তমান সভাপতি ডঃ মোঃ ইব্রাহিম হোসেন খান সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। পারিবারিকভাবেই মানুষের জন্য তিনি সবসময় উদার মানসিকতার। বর্ণাঢ্য কর্মজীবনে তিনি সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব, মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব ও অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদকের মত গুরুত্বপূর্ণ পদে সফলভাবে দায়িত্ব পালন করেছেন।

বর্তমান সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম হিরন একজন সাদা মনের মানুষ। বিভিন্ন সময়ে তাকে মানুষের পাশে দাঁড়াতে দেখা গেছে। তিনি ব্যক্তি জীবনে একজন সফল রাজনীতিবিদও। বর্তমানে বাংলাদেশ কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি, ঢাকা জেলা জজ কোর্টের পরিবেশ আদালতের পাবলিক প্রসিকিউটর হিসাবে দায়িত্ব পারন করছেন।

এছাড়াও এই কমিটিতে বীর মুক্তিযোদ্ধা মনি খন্দকার, অধ্যাপক ডা: মোঃ শাহ আলম, বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন খান রাজিব, লায়ন মো: লুৎফুল আজম রানা, সাবেক তুখোর ছাত্রনেতা মোঃ শামসুল আলম কমল, ইঞ্জি: রাকিবুল ইসলাম তালুকদার (প্রধান প্রকৌশলী, বিআইডাব্লিওটিএ), কামরুজ্জামান বাচ্চু (পরিবেশ দুর্যোগ ও ত্রাণ সম্পাদক), আব্দুল মান্নান (নির্বাহী সদস্য) ও আরো অনেক স্বনামধন্য গুণীজন এই নির্বাচনে বিজয়ী হয়েছেন।

আমি ব্যক্তিগতভাবে আশা করি এই সফল মহান ও জ্ঞানী মানুষদের সংস্পর্শে টাঙ্গাইল জেলা সমিতি একটি আদর্শ ও মানবিক সংগঠন হিসেবে অত্র এলাকার ও দেশ গঠনে যথেষ্ট ভূমিকা পালন করবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments