Saturday, September 21, 2024
Google search engine
Homeদেশচট্টগ্রামগ্রেফতার হলো আন্দোলনে গুলি চালানো "ফয়সাল"

গ্রেফতার হলো আন্দোলনে গুলি চালানো “ফয়সাল”

চট্টগ্রামে ছাত্র-জনতার আন্দোলনে গুলি বর্ষণকারী যুবলীগ কর্মী ফয়সালকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে নগরীর চকবাজার থানাধীন পশ্চিম বাকলিয়া ডিসি রোডে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ফয়সাল নগরীর চকবাজার থানাধীন দেওয়ান বাজার লালু মিয়ার বাড়ি মৃত ইসমাইল প্রকাশ লালু মিয়ার ছেলে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ উল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৫ আগস্ট ছাত্র-জনতার বিজয় মিছিল চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থেকে লালদিঘী জেলা পরিষদ মার্কেটের সামনে যাচ্ছিল। এ সময় ফয়সাল আগ্নেয়াস্ত্র দিয়ে ছাত্র জনতার বিজয় মিছিলে গুলি ছুড়েছেন। পাশাপাশি পিটিয়ে কয়েকজনকে গুরুতর জখম করা হয়। এ সময় রবিন (১৪) নামে এক ছাত্র বাম পায়ে গুলিবিদ্ধ হয়।

এ ঘটনায় রবিনের বাবা বাদী হয়ে কোতোয়ালি থানায় ১৩০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২০০ থেকে ২৫০ জনকে আসামি করে একটি মামলা করেন। গ্রেফতার ফয়সাল ওই মামলার আসামি। এ ছাড়া তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, মাদক ও হত্যাচেষ্টা সংক্রান্ত ছয়টি মামলা আছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments